কক্সবাজারে ডুবন্ত ট্রলার থেকে অর্ধগলিত ১০ মরদেহ উদ্ধার - protidinislam.com | protidinislam.com |  
অপরাধ

কক্সবাজারে ডুবন্ত ট্রলার থেকে অর্ধগলিত ১০ মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২৩ , ৬:০৭:৩৪ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্ক: কক্সবাজারে ডুবন্ত একটি ট্রলারের কোল্ড স্টোরেজ (মাছ রাখার বিশেষ স্থান) থেকে মিলছে একের পর এক অর্ধগলিত মরদেহ। বঙ্গোপসাগরে ডুবে থাকা নামহীন ওই ট্রলারটি কক্সবাজারের নাজিরারটেক উপকূলে নিয়ে আসার পর কোল্ড স্টোরেজ চেক করতে গিয়ে মরদেহ শনাক্ত করেন স্থানীয়রা।

রোববার (২৩ এপ্রিল) বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ট্রলার থেকে ১০ জনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মোনায়েম বিল্লাহ।

কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এস আই আকতার কামাল বলেন, সাগরে ট্রলারটির আংশিক ডুবে ছিল। পরে কূলে ফেরা অপর একটি ট্রলার দিয়ে বিশেষ ব্যবস্থায় টেনে ট্রলারটি শনিবার (২২ এপ্রিল) ভোরে নাজিরারটেক মোহনার তীরে নিয়ে আসা হয়। ভাটার পর সন্ধ্যায় কোল্ড স্টোরেজ চেক করতে গিয়ে মানুষের পা দেখতে পাওয়া যায়। তখনই পুলিশকে খবর দেওয়া হয়। রাতে সদর থানাপুলিশ ঘটনাস্থলে আসে। রোববার সকাল থেকে ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় মরদেহগুলো উদ্ধার শুরু হয়। বিকেল ৩টা পর্যন্ত ১০ মরদেহ বের করা সম্ভব হয়েছে। অর্ধগলিত হওয়া কাউকে ভালোমতো চেনা যাচ্ছে না।

আরও মরদেহ রয়েছে কি না তা নিশ্চিত হতে ফায়ার সার্ভিস ও পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন তিনি।

এ বিষয়ে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম ও কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলামের বক্তব্য পাওয়া যায়নি।

কক্সবাজার ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মোনায়েম বিল্লাহ বলেন, বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ট্রলারটির কোল্ড স্টোরেজ থেকে ১০ জনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। আরও মরদেহ আছে কি না তা খতিয়ে দেখতে উদ্ধার তৎপরতা চলছে।

আরও খবর

Sponsered content

ENGLISH