ননএমপিও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য বিশাল সুখবর দিলেন - protidinislam.com | protidinislam.com |  
জাতীয়

ননএমপিও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য বিশাল সুখবর দিলেন

  প্রতিনিধি ১১ জুলাই ২০২২ , ৫:১২:৪৩ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্কঃ যেসব শিক্ষাপ্রতিষ্ঠান আবেদনের পরও এমপিওভুক্ত হয়নি, সেসব প্রতিষ্ঠান আগামী ২১ জুলাইয়ের মধ্যে আপিল আবেদন করার সুযোগ পাবে।

বৃহস্পতিবার (৭ জুলাই) এ সংক্রান্ত অফিস আদেশ জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অফিস আদেশে জানানো হয়, যে সব বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল ও কলেজ) এমপিওভুক্তির জন্য ২০২১ সালের ১০ থেকে ৩১ অক্টোবরের মধ্যে অনলাইনে আবেদন করেছে, কিন্তু এমপিওভুক্ত হতে পারেনি; সেসব প্রতিষ্ঠান আগামী ২১ জুলাইয়ের মধ্যে আপিল আবেদন করার সুযোগ পাবে।

এতে আরো বলা হয়েছে, আপিল আবেদনের জন্য নির্ধারিত ছক পূরণ করে সংযুক্তিসহ তার স্ক্যানড্ কপি mpo appeal@moedu.gov.bd ই-মেইল ঠিকানায় এবং মূল কপি ডাক বিভাগের মাধ্যমে- উপসচিব, বেসরকারি মাধ্যমিক-৩, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, কক্ষ নং-১৮১০, ভবন নং-৬ বাংলাদেশ সচিবালয়, ঢাকা-১০০০ এই ঠিকানায় পাঠাতে হবে।

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অফিস আদেশে জানানো হয়, এমপিওভুক্তির জন্য যোগ্য বিবেচিত হয়নি এমন প্রতিষ্ঠান প্রধান ও গভর্নিং বডি/ম্যানেজিং কমিটির সভাপতির যৌথ স্বাক্ষরে যোগ্যতার স্বপক্ষে প্রমাণ ও সংশ্লিষ্ট কাগজপত্রসহ আগামী ২১ জুলাইয়ের মধ্যে কারিগরি ও মাদ্রাসা বিভাগে ই-মেইলের মাধ্যমে tmedmpo2020@gmail.com ও ডাক বিভাগের মাধ্যমে উপসচিব, এমপিও, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ, কক্ষ নং-১৬১৯, ভবন নং-৬, বাংলাদেশ সচিবালয়, ঢাকা-১০০০ বরাবর আবেদন করতে পারবেন।

আরও খবর

Sponsered content

ENGLISH