প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় জরুরি যে সতর্কবার্তা দিলেন - protidinislam.com | protidinislam.com |  
অপরাধ

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় জরুরি যে সতর্কবার্তা দিলেন

  প্রতিনিধি ২১ এপ্রিল ২০২৩ , ২:৪০:৩৮ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্ক: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত ভুয়া তথ্য এড়াতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে যাচাইয়ের আহ্বান জানিয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এর আগে এ মন্ত্রণালয়ের আইন অধি-শাখার নামে দপ্তরি কাম প্রহরী নিয়োগ, বেতন-ভাতা সংক্রান্ত প্রকাশিত ভুয়া গেজেট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় এমন আহ্বান জানানো হয়েছে। একইসঙ্গে প্রকাশিত গেজেটটি ভুয়া এবং এতে মাঠ পর্যায়ে ভুল তথ্য উপস্থাপন করা হচ্ছে বলে নিশ্চিত করছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

আরো পড়ুন:

পড়াশোনায় অমনোযোগী ছাত্রদের শাসন করায় পিটুনি খেলেন শিক্ষক

প্রাথমিক শিক্ষক ও কর্মকর্তাদের জন্য নতুন যে কমিটি গঠন করলো অধিদপ্তর

মঙ্গলবার (১৮ এপ্রিল) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিনের সই করা এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

এতে বলা হয়েছ, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে, দপ্তরি কাম প্রহরী পদে ভুয়া বিজ্ঞপ্তি, নীতিমালা সংশোধন সংক্রান্ত ভুয়া প্রজ্ঞাপন ও ভুয়া গেজেট নোটিফিকেশনের মাধ্যমে কিছু অসাধু ব্যক্তি সহজ-সরল জনসাধারণের অসহায়ত্বের সুযোগ নিয়ে প্রলুব্ধ করে অসাধু উপায়ে অর্থ উপার্জনের পাঁয়তারা করছে, যা দেশের প্রচলিত আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ। প্রতারণা ও প্রতারক চক্র হতে সাবধান থাকা এবং অপরাধমূলক কর্মকাণ্ডে না জড়ানোর জন্য মন্ত্রণালয়ের পক্ষ হতে সর্বসাধারণকে অনুরোধ জানানো যাচ্ছে।

এসব অসাধু ব্যক্তি বা ব্যক্তিবর্গের সন্ধান জানা থাকলে তাদেরকে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করা বা সে বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ জানানো হয়েছে।

সর্বসাধারণকে ভবিষ্যতে দপ্তরি কাম প্রহরী পদে নীতিমালা প্রণয়ন/সংশোধনসহ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত যে কোনো তথ্যাদি মন্ত্রণালয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে যাচাই করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

আরও খবর

Sponsered content

ENGLISH