আটঘরিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর কর্মী নিহত - protidinislam.com | protidinislam.com |  
অপরাধ

আটঘরিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর কর্মী নিহত

  প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২১ , ১০:২৩:১৮ প্রিন্ট সংস্করণ

Spread the love

স্টাফ রিপোর্টঃ চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাবনা জেলার আটঘরিয়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৬শে ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

আরো পড়ুনঃ

আটঘরিয়া পাবলিক স্কুলের উদ্বোধন

দেবোত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত আবু মুহাইমিনুল হোসেন চঞ্চল (নৌকা) প্রতীক নিয়ে নির্বাচন করছেন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস (প্রতীক) নিয়ে নির্বাচন করছেন কে এম শাহীন।

আজ শনিবার দুপুরের দিকে দেবোত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী কে এম শাহীন এবং তার সঙ্গী সাথীদের নিয়ে নির্বাচনী গণসংযোগ করতে যান মতিগাছার রায়পুর গ্রামে।

গণসংযোগ চলাকালীন সময়ে নৌকার প্রার্থীর কর্মী ঠান্টু বাঙাল এর নেতৃত্বে অতর্কিতভাবে (আনারস) মার্কার চেয়ারম্যান প্রার্থী কে এম শাহীন এবং তার জনগণের উপর অতর্কিত হামলা চালায়।

হামলার এক পর্যায়ে কে এম শাহীন কে সহ তার লোকজনকে বেধড়ক মারপিট করে। গুরুতর অবস্থায় আনারস মার্কা প্রতীকের কর্মী সেলিম রেজা কে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরো ১০ থেকে ১৫ জন আহত হয়েছেন।

আটঘরিয়া থানার ইনচার্জের সাথে কথা বলে ঘটনার সত্যতা পাওয়া যায়। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এ নিয়ে পাবনা জেলায় নির্বাচনী সহিংসতায় তিন জনের প্রাণ গেল।

আরও খবর

Sponsered content

ENGLISH