'আমি বিবাহিত, ব্যাড বয় বলবেন না' - protidinislam.com | protidinislam.com |  
খেলা

‘আমি বিবাহিত, ব্যাড বয় বলবেন না’

  প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২২ , ৪:৫২:২২ প্রিন্ট সংস্করণ

Spread the love

স্পোর্টস ডেস্কঃ টি-টোয়েন্টি সংস্করণের অনেক সম্ভাবনাময় একজন ক্রিকেটার হিসেবে পরিচিতি ছিল সাব্বিরের। তবে নিজের জায়গাটি বেশিদিন ধরে রাখতে পারেননি নানান বিতর্কের মুখোমুখি হওয়া এই ক্রিকেটার। সব কিছু পেছনে ঝেড়ে ফেলে আবারও জাতীয় দলে ফেরার মিশনে নেমেছেন তিনি।

সৌভাগ্যবশত বিপিএলে দল পেয়েছেন সাব্বির। এখানে পারফর্ম করতে মরিয়া সাব্বির এবার শুধু ব্যাটে নয়, চট্টগ্রামের হয়ে বলও করতে পারেন বলে জানান।

মাঠ ও মাঠের বাইরে বিতর্কিত কর্মকাণ্ডের কারণে বাংলাদেশের ‘ব্যাড বয়’ বলা হয় সাব্বিরকে। তবে বিপিএলের প্রস্তুতি নিতে আসা সাব্বির জানালেন, এগুলো এখন অতীত, আগের মত আর ব্যাড বয় নন তিনি।

বেসরকারি এক টিভির সাক্ষাতকারে সাব্বির বললেন, ‘ব্যাড বয় বলে কোনো কথা আসলে নাই। এখন আস্তে আস্তে বয়স হচ্ছে, এই কথাটা আমার সঙ্গে আসলেই আর যায় না।’

সাব্বির আরও যোগ করেন, ‘আমি এখন একজন বিবাহিত মানুষ। আমার পরিবার আছে, পরিবারের সদস্যরা আছেন। আশা করি এটি (ব্যাড বয়) যেনো আর কখনও বলা না হয়, আমাকে যেনো ভালো কিছু বলা হয় আর কি।’

আগামীকাল থেকে শুরু হতে যাওয়া বিপিএলের চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন সাব্বির। যেখানে নিজেকে ফিরে পেতে যায় টাইগার এই মারকুটে ব্যাটসম্যান। সাব্বির জানালেন, ‘সবসময় চেষ্টা করি শতভাগ দেওয়ার জন্য। এমনকি টেনিস বলে খেললেও নিজের পুরোটা দেওয়ার চেষ্টা থাকে।

সে কারণেই হয়তো সবাই আমাকে ভালোবাসে, সমর্থন করে। তাদেরকে ধন্যবাদ। আশা করি যেসব বিষয় নিয়ে কাজ করেছি, সেগুলো বিপিএলে প্রয়োগ করে আবার জাতীয় দলে ফিরতে পারবো।’

বিপিএলে ভালো করলে খুলতে পারে জাতীয় দলের দরজাও। সাব্বিরের ভাষ্যে, ‘আলহামদুলিল্লাহ বিপিএল শুরু হচ্ছে। এটা আমাদের জন্য সুসংবাদ। জাতীয় দলে প্রত্যাবর্তনের জন্য এটা একটা অনেক বড় মঞ্চ।

শুধু আমার জন্য না, যারা জাতীয় দলের বাইরে আছেন, সবার জন্যই বিপিএল অনেক বড় মঞ্চ। আশা করি, বিপিএল যেন সবার জন্য ভালো কাটে। ভালো হবে আশা করছি।’

জাতীয় দলের হয়ে ১১ টেস্ট, ৬৬ ওয়ানডে ও ৪৪টি টি-টোয়েন্টি খেলা সাব্বির ১৫৮টি লিস্ট এ ম্যাচ খেলেছেন। এছাড়া ঘরোয়া টি-২০ খেলেছেন ১৭৫টি। ২৫.২৬ গড়ে রান করেছেন ৩৫৩৭। উইকেট নিয়েছেন ১৯টি।

আরও খবর

Sponsered content

ENGLISH