ইউএনও’র নাম্বার ক্লোন করে চেয়ারম্যানদের কাছে চাঁদা দাবি - protidinislam.com | protidinislam.com |  
অপরাধ

ইউএনও’র নাম্বার ক্লোন করে চেয়ারম্যানদের কাছে চাঁদা দাবি

  প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০২১ , ১১:০৮:৫০ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্কঃ জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরাফাত হোসেনের ব্যবহৃত অফিসিয়াল মোবাইল নাম্বারটি ক্লোন করে কয়েকটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন ব্যক্তির কাছে চাঁদা দাবি করেছে একটি চক্র।

বৃহস্পতিবার সন্ধ্যায় ‘উপজেলা প্রশাসন জয়পুরহাট সদর’ নামের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষয়টি সকলকে অবগত করেন ইউএনও আরাফাত হোসেন।

স্ট্যাটাসে জানানো হয়, কিছু দুষ্কৃতিকারী উপজেলা নির্বাহী অফিসারের দাপ্তরিক মোবাইল নাম্বারকে ‘Caller ID Spoofing’ করে এর মাধ্যমে ইউপি চেয়ারম্যান ও বিভিন্ন ব্যক্তির নিকট বিভিন্ন অঙ্কের অর্থ দাবি করছে।

এ ধরনের লেনদেন থেকে বিরত থাকার জন্য সবাইকে সতর্ক করা হলো।

ইউএনও আরাফাত হোসেন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার আগে জয়পুরহাট সদরের দোগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম, ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীন ও চকবরকত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলীসহ একাধিক ব্যক্তির কাছে এমন ফোন এসেছে বলে জানতে পারি।

তাদের ফোনে এ সময় আমার মোবাইল নম্বরটি ভেসে উঠেছে। ফোন করে কয়েকজনের কাছেই টাকা চাওয়া হয়েছে বলে তারা অভিযোগ করেন।

আসলে এসব ফোনকল আমার নয়। বিষয়টি নিয়ে সবাইকে সতর্ক থাকার জন্য বলা হলো।

এ বিষয়ে জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান জানান, সদর উপজেলা নির্বাহী অফিসার আরাফাত হোসেনের ব্যবহৃত মোবাইল নম্বর ক্লোন করে অর্থ দাবি করার বিষয়ে থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ করলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ENGLISH