ইমোতে প্রেম, সাক্ষাতে ধর্ষণ! - protidinislam.com | protidinislam.com |  
অপরাধ

ইমোতে প্রেম, সাক্ষাতে ধর্ষণ!

  প্রতিনিধি ১ অক্টোবর ২০২১ , ৫:২০:৩২ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যম ইমোতে প্রেমের সম্পর্ক তৈরি হয়। দীর্ঘদিন প্রেম চলে প্রাবসী আব্দুর রহমানের (৩৩) সঙ্গে।

আব্দুর রহমান এক আগেই বাড়িতে ফেরেন। এবার তাদের দেখা করার পালা। ওই তরুণীকে বিয়ের আশ্বাস দিয়ে ডাকেন প্রেমিক।

সেই আশ্বাসে বিশ্বাস করে প্রেমিকের সঙ্গে দেখা করতে যান তরুণী। দেখা করতে গিয়েই প্রেমিক আব্দুর রহমানের ধর্ষণের শিকার হন এক সন্তানের জননী।

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে এ ঘটনায় প্রবাসী আব্দুর রহমানকে আসামি করে ঘাটাইল থানা মামলা করেন ভুক্তভোগী।

অভিযুক্ত আব্দুর রহমান গোপালপুর উপজেলার মাহমুদপুর গ্রামের বাসিন্দা।

মামলার পর উপজেলা সদর এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রেপ্তার করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ঘাটাইল থানার এসআই আপেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, দীর্ঘদিন ইমোতে প্রবাসী আব্দুর রহমানের সঙ্গে প্রেম চলে ওই তরুণীর। সম্প্রতি প্রেমিক আ. রহমান দেশে আসেন। তাদের মধ্যে মোবাইলে যোগাযোগ থাকলেও সরাসরি তাদের সাক্ষাত হয়নি।

২৫ সেপ্টেম্বর মধুপুর উপজেলা সদরে নিয়ে আসে ওই তরুণীকে ডেকে আনেন প্রেমিক। সেখান থেকে ঘাটাইল উপজেলার উত্তর খিলগাতি গ্রামের তুলা মিয়ার বাড়িতে নিয়ে ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার পিপিএম বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে এবং ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

ENGLISH