ঈশ্বরদীর দাশুড়িয়া এখন সিসি ক্যামেরার আওতায় - protidinislam.com | protidinislam.com |  
তথ্য প্রযুক্তি

ঈশ্বরদীর দাশুড়িয়া এখন সিসি ক্যামেরার আওতায়

  প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২১ , ৬:২৩:১৯ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্কঃ ‘বিট পুলিশিং বাড়ী- বাড়ী, নিরাপদ সমাজ গড়ি’ শ্লোগানে সন্ত্রাস, মাদকসহ নানা রকম অপরাধমুলক কর্মকান্ড প্রতিরোধের লক্ষ্যে এবার ঈশ্বরদীর দাশুড়িয়া ট্রাফিক মোড় এলাকাকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে দাশুড়িয়া ট্রাফিক মোড় এলাকায় দাশুড়িয়া ইউপি এবং থানা পুলিশের উদ্যোগে সিসি ক্যামেরা স্থাপন অনুষ্ঠানের উদ্বোধন করে পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম।

দাশুড়িয়া ইউপি চেয়ারম্যান বকুল সরদারের সভাপতিত্বে ও ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে পুলিশ সুপার মহিবুল ইসলাম বলেন, ‘কঠোর নিরাপত্তা নিশ্চিত করতে পর্যায়ক্রমে পুরো পাবনা জেলাকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে’।

পুলিশ সুপার আরো বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশনায় পুলিশি সেবা মানুষের দৌঁড় গোড়ায় পৌঁছাতে বাংলাদেশ পুলিশ বিট পুলিশিং সেবার মাধ্যমে সহজলভ্য করে তুলেছে। আপনাদের যে কোন প্রকার সমস্যার কথা বিট পুলিশ কর্মকর্তা অবহিত করে সহযোগিতা করবেন।

বিট পুলিশকে সমাজ থেকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে সহযোগীতা করতে করবেন। একই সঙ্গে নিজেদের লক্ষ কোটি টাকা সম্পদ রক্ষা করতে নিজ বাড়ি ও অলিগলিতেও সিসি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নেওয়ার জন্য উপস্থিত সকলের প্রতি আহবানও জানান পুলিশ সুপার। এতে নিরাপদে থাকবে আপনাদের সম্পদ।

এ সময় অন্যান্যদের মধ্যে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান, ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম ডাবলু, ফিরোজ হোসেন বাকি, রফিকুল ইসলাম বকুলসহ বাজার সমিতি নেতাকর্মী ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

ENGLISH