কক্সবাজার ভোটকেন্দ্রে গোলাগুলি, আহত ৫ - protidinislam.com | protidinislam.com |  
অপরাধ

কক্সবাজার ভোটকেন্দ্রে গোলাগুলি, আহত ৫

  প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২১ , ১২:২৮:৩৩ প্রিন্ট সংস্করণ

Spread the love

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের মহেশখালির কুতু্বজুম ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছুরিকাঘাত ও গোলাগুলির ঘটনা ঘটেছে।

আরো পড়ুনঃ

বিনা ভোটে নির্বাচিত ২০% প্রার্থী

এতে ওই ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ডের দুই কেন্দ্রের ভোটগ্রহণ আপাতত বন্ধ রয়েছে। এই ঘটনায় ৫ জন আহত হয়েছে। আহতদেরকে কক্সবাজার সদর হাসাপাতাল নেয়া হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৯টায় কুতুবজুমের ৪ নং ও ৫ নং ওয়ার্ডের ভোটকেন্দ্রে গোলাগুলি ও ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

তবে এতে হতাহতের সংখ্যা জানাতে পারেনি কেউ। কি কারণে এইঘটনা ঘটেছে প্রশাসন জানাতে না পারলেও চেয়ারম্যান প্রার্থীরা একে অপরকে দোষারোপ করছে।

এ বিষয়ে নৌকা প্রতীকের চেয়াম্যান প্রার্থী শেখ কামাল বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেন খোকনের সমর্থকরা কুতুবজুম সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জামিয়ুস সুন্নাহ দারুল উলুম মাদ্রাস কেন্দ্র দখল নিতে পরিকল্পিতভাবে গোলাগুলি ও ছুরিকাঘাতের ঘটনা ঘটিয়েছে।

তবে নৌকা প্রতীকের প্রার্থীর করা অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোশারররফ হোসেন খোকন বলেন, প্রায়ই বিভিন্ন কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দিচ্ছে শেখ কামালের সন্ত্রাসী বাহিনী।

এমন খবর পেয়ে ভোটার ও তার সমর্থকরা ৪ নং ওয়ার্ডের কেন্দ্রে গেলে নৌকার প্রার্থীর ক্যাডাররা গুলি করি।

তিনি আরও বলেন, ৫ নং ওয়ার্ডের জামিয়ুস সুন্নাহ দারুল মাদ্রাসা কেন্দ্রে দুই ইউপি সদস্য প্রার্থী ফুটবল প্রতীকের ফরিদুল আলম ও টিউবওয়েল প্রতীকের জহিরুল ইসলামের সমর্থকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এবিষয়ে কুতু্বজুম ইউপি নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহামুদুর রহমান বলেন, গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেঁছি।

দুই কেন্দ্রই পাশাপাশি। আপাতত দুই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত রয়েছে পরিস্থিতি স্বাভাবিক হলে পূণরায় ভোট গ্রহণ শুরু হবে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, গোলাগুলি ও ছুরিকাঘাতের ঘটনায় ৫ জন আহত হয়েছে। এতে আবুল কালাম নামের একজনের অবস্থা আশংকাজনক।

কক্সবাজারের পুলিশ সুপার হাসানুজাম্মান বলেন, বিশৃঙ্খলা সৃষ্টি করে কুতুবজুমে দুই কেন্দ্র ভোট গ্রহণ বন্ধ। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে এখন। সহসাই ভোট গ্রহণ শুরু হবে।

ENGLISH