গাজীপুর সিটির মতো সুষ্ঠু হবে জাতীয় নির্বাচন: ওবায়দুল কাদের - protidinislam.com | protidinislam.com |  
জাতীয়

গাজীপুর সিটির মতো সুষ্ঠু হবে জাতীয় নির্বাচন: ওবায়দুল কাদের

  প্রতিনিধি ২৭ মে ২০২৩ , ৫:৫৬:৪৭ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন অবাধ সুষ্ঠু হয়েছে। এই নির্বাচনের মতো করে জাতীয় নির্বাচনসহ সিটি কর্পোরেশনগুলোর নির্বাচনও অনুষ্ঠিত হবে।

আমেরিকা বলেছে, সুষ্ঠু নির্বাচনে যারা বাঁধা দেবে তাদের ভিসা বন্ধ করবে। এটাতে আমাদের কিছু নেই, আমরা সুষ্ঠু নির্বাচন করি। সর্বশেষ গাজীপুরে দেখিয়ে দিয়েছি, আমরা নির্বাচন সুষ্ঠু করব।’

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে রাজশাহী জেলা বিএনপি নেতার হত্যার হুমকির প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত রাজধানীর মধ্য বাড্ডার লুৎফর টাওয়ারের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘আমরা সুষ্ঠু নির্বাচন করব, তাতে বাইরের কে ভিসা নীতি দিল, নিষেধাজ্ঞা দিল- এ নিয়ে আওয়ামী লীগের, শেখ হাসিনার কোনো মাথাব্যথা নেই। মানুষ আর ধানের শীষ চায় না। ওরা বলে ধানের শীষ, মানুষ বলে পেটে বিষ। কেউ কেউ বলে সাপের বিষ।’

ওবায়দুল কাদের আরও বলেন, ‘আমরা অবশ্যই নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করব। গাজীপুরে উজ্জ্বল দৃষ্টান্ত রেখে দিয়েছি।

সামনের দিনে বাংলাদেশে চারটি সিটি করপোরেশন ও জাতীয় নির্বাচন অবাধ হবে। সবার অংশগ্রহণ আমরা চাই।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘মার্কিন ভিসা নীতিতে আমাদের লাভ হলো, তারা নালিশ করেছে নিষেধাজ্ঞা দেবে! সে নিষেধাজ্ঞা কই?

নির্বাচনে বোমা মারলে, গাড়ি ভাঙচুর করলে তারাই ভিসা নীতির আওতায় আসবে। আমরা আমাদের নীতিতে অটুট, আমরা নির্বাচনে যাচ্ছি।’

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির কোনো শত্রু নাই, প্রধান শত্রু শেখ হাসিনা। দেশের সবচেয়ে জনপ্রিয় নেতার নাম শেখ হাসিনা। শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করেন।

তিনি নিজের কথা ভাবেন না, ভাবেন দেশের কথা। চব্বিশ ঘণ্টায় মাত্র তিন ঘণ্টা ঘুমান আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

আরও খবর

Sponsered content

ENGLISH