গায়ক নোবেল গ্রেপ্তার - protidinislam.com | protidinislam.com |  
অপরাধ

গায়ক নোবেল গ্রেপ্তার

  প্রতিনিধি ২০ মে ২০২৩ , ২:৩৬:১৮ প্রিন্ট সংস্করণ

Spread the love

বিনোদন ডেস্ক: গায়ক মাইনুল আহসান নোবেলকে একটি প্রতারণার মামলায় গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ।

শনিবার (২০ মে) তাকে জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা কার্যালয়ে নিয়ে আসা হয়েছে বলে গোয়েন্দা পুলিশ সূত্রে নিশ্চিত হয়েছে সোনালী নিউজ।

জানা গেছে, সম্প্রতি তার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। এই বিষয়গুলো নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

উল্লেখ্য, গায়ক মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে রাজধানীর মতিঝিল থানায় প্রতারণার মামলা হয়। মামলায় তার বিরুদ্ধে অনুষ্ঠানে না গিয়েও এক লাখ ৭২ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করা হয়।

গত ১৬ মে শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের ‘এসএসসি ব্যাচ ২০১৬’-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে এ মামলা করেন। ১৭ মে আদালত মামলা আকারে এজাহার গ্রহণ করেছেন।

এজাহারে বলা হয়, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মাইনুল আহসান নোবেলের সঙ্গে এক লাখ ৭৫ হাজার টাকা ঠিক করা হয়।

পরে নোবেলকে বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্টেসহ সর্বমোট এক লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করে এ অর্থ আত্মসাৎ করেন।

আরও খবর

Sponsered content

ENGLISH