দেশে ফিরে আরিফ বললেন, দুই-চার দিনের মধ্যে ‘সংকেত’ জানাব - protidinislam.com | protidinislam.com |  
জাতীয়

দেশে ফিরে আরিফ বললেন, দুই-চার দিনের মধ্যে ‘সংকেত’ জানাব

  প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২৩ , ৫:৩৮:২৫ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্ক: দেশে ফেরার পর আরিফুল হক চৌধুরীকে বিমানবন্দর থেকে মোটর শোভাযাত্রা করে নগরীতে আনেন দলের নেতাকর্মীরা- সমকাল

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনকে সামনে রেখে বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীর প্রতি এখন দৃষ্টি সবার। তিনি নির্বাচন করবেন কিনা তা ঝুলিয়ে রাখার কারণে এ অবস্থার সৃষ্টি হয়েছে।

নির্বাচন করবেন কি করবেন না এ বিষয়ে কথা বলতে যুক্তরাজ্যে তারেক রহমানের সঙ্গেও কথা বলেন। নিয়ে আসেন সংকেতও। তবে সেটা লাল না সবুজ তা ব্যাখ্যা করেননি আরিফ।

আজ রোববার যুক্তরাজ্য সফর শেষে সিলেট ফিরে জানিয়েছেন, দুই-চার দিনের মধ্যে সংকেত জানাব। সবেমাত্র দেশে ফিরেছি। সবার সঙ্গে কথা বলে শিগগির নির্বাচন করা- না করার বিষয়টি জানাব।

দুপুর আড়াইটার দিকে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। সেখানে ভিআইপি গেটের সামনে তাকে অভ্যর্থনা জানান নেতাকর্মীরা।

এ সময় দলের কেন্দ্রীয় নেতা আব্দুর রাজ্জাক, নগর বিএনপির সাবেক আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি, সালেহ আহমদ খসরুসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তাকে বিমানবন্দর থেকে মোটর শোভাযাত্রা করে নগরীতে আনা হয়।

মেয়র আরিফ সিটি নির্বাচনের তফসিল ঘোষণার আগের যুক্তরাজ্য সফরে যান। মূলত সিটি নির্বাচনে অংশগ্রহণ করা- না করা নিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে দেখা করতেই তার যুক্তরাজ্য সফর।

সফরে তারেক রহমানের সঙ্গে কথা বলেন আরিফ। নির্বাচনের বিষয়ে তারেক রহমান তাকে সংকেত দেন বলেও দাবি করেন। কিন্তু সেই সংকেত লাল না সবুজ তা ব্যাখ্যা দেননি।

দুই-চার দিনের মধ্যে ব্যাখ্যা দেবেন বলে মেয়র আরিফ দেশে ফিরে জানালেন।

আরও খবর

Sponsered content

ENGLISH