নাটোরে নৌকার ভরাডুবি! - protidinislam.com | protidinislam.com |  
জাতীয়

নাটোরে নৌকার ভরাডুবি!

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২২ , ৯:০৭:৫৬ প্রিন্ট সংস্করণ

Spread the love

নাটোর প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গা ও গুরুদাসপুরের ১১ টি ইউনিয়নের নির্বাচনে আওয়ামী লীগের ৩, বিদ্রোহী ৭ ও স্বতন্ত্র ১ জন বিজয়ী হয়েছে।

বুধবার রাতে নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও উপজেলা নির্বাচন অফিসার আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

১নং ব্রহ্মপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস মার্কার এস এম আশরাফুজ্জামান মিঠু ৬৩৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অপর বিদ্রোহী ঘোড়া মার্কার রইস উদ্দিন পেয়েছেন ৪৪০১ ভোট।

২নং মাধনগর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ঘোড়া মার্কার আব্দুল জব্বার মৃধা ৫৯০৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আমজাদ দেওয়ান পেয়েছেন ৪১৮৩।

৩নং খাজুরা ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা মার্কার মোঃ সোহরাব হোসেন ৬১৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী জহুরুল ইসলাম আনারস মার্কায় পেয়েছেন ৫৯৬৩ ভোট।

৪ নং পিপরুল ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস মার্কার মোহাম্মদ আলী ৫৪০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান কলিম উদ্দিন পেয়েছেন ৫৩৬৫ ভোট।

৫নং বিপ্র বেলঘড়িয়া ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র প্রার্থী চশমা মার্কার মোঃ শাহজাহান আলী ৬১৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের অপর বিদ্রোহী তৌহিদুর রহমান লিটন পেয়েছেন ৫৬১১ ভোট।

আরও খবর

Sponsered content

ENGLISH