পূর্ব শত্রুতার জেরে জমির ফসল কেটে নেওয়ার অভিযোগ - protidinislam.com | protidinislam.com |  
অপরাধ

পূর্ব শত্রুতার জেরে জমির ফসল কেটে নেওয়ার অভিযোগ

  প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২১ , ১২:১৮:২৩ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্কঃ জামালপুরের সরিষাবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে আজ শনিবার (১৩ নভেম্বর) ভোরে জমির ফসল কেটে নেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালী রবিউল ইসলাম ও দুদু মিয়ার বিরুদ্ধে।

আরো পড়ুনঃ

চেয়ারম্যান প্রার্থী শিক্ষকের কান্ড! স্কুল বন্ধ রেখে ৪০০ ছাত্রী নিয়ে নির্বাচনী মহড়া

এ ঘটনায় শনিবার দুপুরে জমির মালিক নুরুল ইসলাম বাদী হয়ে সরিষাবাড়ী থানায় তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সাতপোয়া ইউনিয়নের বড় আদ্রা গ্রামের রবিউল সরকার ওরফে টেনটুন (৫৮) ও দুদু মিয়া (৬০) তাদের লোকজন নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে শনিবার ভোরে নুরুল ইসলামের ১০ শতক জমির ভুট্টা কেটে বিনষ্ট করে।

কি কারণে তার জমির ফসল কেটে নেওয়া হয়েছে জানতে চাইলে তারা উত্তেজিত হয়ে তেড়ে এসে নুরুল ইসলামকে মারধর শুরু করে। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তারা তাকে হুমকি দিয়ে চলে যায়। পরে নুরুল ইসলাম বাদি হয়ে শনিবার দুপুরে সরিষাবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এ ব্যাপারে নুরুল ইসলাম কালের কণ্ঠকে জানান, পূর্ব শত্রুতার জেরে রবিউল সরকার ওরফে টেনটুন ও দুদু মিয়া লোকজন দিয়ে শনিবার ভোরে তার ১০ শতক জমির ভুট্টা কেটে নিয়ে গেছে। জানতে চাইলে তারা তাকে মারধর করেছে বলে তিনি জানান।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আলতাফ হোসেন সাংবাদিকদের বলেন, জমির ফসল কেটে নেওয়ার বিষয়ে অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তিনি তদন্তের কাজ চালিয়ে যাচ্ছেন বলে জানান।

ENGLISH