প্রচারণায় নামলে গুলি করে দেব - protidinislam.com | protidinislam.com |  
অপরাধ

প্রচারণায় নামলে গুলি করে দেব

  প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০২২ , ৯:৫২:১৬ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্কঃ ‘কাল থেকে বাড়ি থেকে বের হবি না। প্রচারণা চালাবি না। প্রচারণায় নামলে গুলি করে দেব।’ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও শহর ছাত্রদলের সাবেক সভাপতি দিদার খন্দকারকে বুধবার বিকেলে এভাবেই শাসিয়েছে একদল দুর্বৃত্ত। এ সময় দুর্বৃত্তরা নগরের পুরাতন কোর্টের জনতা ব্যাংকের সামনে থেকে এই কাউন্সিলর প্রার্থীকে তুলে নিয়ে যাওয়ারও চেষ্টা করে।

ওই সময় মাহিম নামের একজন পরিচয় দিয়ে নিজের কোমরে দিদারের হাত নিয়ে পিস্তল রয়েছে বলে জানান। এ ঘটনায় দিদার সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এদিকে এবার আর রাতের আঁধারে নয়, প্রকাশ্যেই স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের এক কর্মীকে তুলে নিয়ে গেছে পুলিশ। আবদুর রহিম নামের ওই কর্মী যুবদলের রাজনীতির সঙ্গে যুক্ত। তিনি ১২ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি আবদুর রহমানের ছোট ভাই।

বুধবার নগরের ১২ নম্বর ওয়ার্ডের ডনচেম্বার এলাকায় তৈমূরের পক্ষে লিফলেট বিতরণের সময় তাকে আটক করে পুলিশ। তবে তার বিরুদ্ধে থানায় কোনো মামলা নেই বলে দাবি করেছেন মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকসুদুল আলম খোরশেদ।

এ ব্যাপারে তৈমূর আলম খন্দকার বুধবার রাতে বলেন, ‘পুলিশের ধরপাকড় থেমে নেই। কয়েকদিন ধরে আমার কর্মী-সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি করা হচ্ছে। দেওয়া হচ্ছে হুমকি-ধমকি। কয়েকজনকে গ্রেপ্তারও করা হয়েছে। বুধবার ডনচেম্বার এলাকায় লিফলেট বিতরণের সময় রহিমকে ধরে নিয়ে যায় পুলিশ। ওই সময় সঙ্গে থাকা নারীরা এর প্রতিবাদ জানালে পুলিশ জোর করেই রহিমকে নিয়ে যায়।’

এদিকে, রাস্তা থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টার ঘটনার বর্ণনা দিয়ে কাউন্সিলর প্রার্থী দিদার খন্দকার বলেন, ঘটনার পর যুবকরা চলে গেলে আমি ‘৯৯৯’-এ ফোন করলে পুলিশ আসে। তিনি দাবি করেন, পাশের ব্যাংকের বাইরে থাকা সিসিটিভি ফুটেজ দেখলেই পুলিশ অপহরণ চেষ্টাকারীদের চিহ্নিত করতে পারবে।

সদর মডেল থানার ওসি শাহ জামান বলেন, এক কাউন্সিলর প্রার্থীকে হুমকি দেওয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।

যুবদল কর্মী আবদুর রহিমকে আটকের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, অনেকগুলো দল বাইরে কাজ করছে। তারা থানায় এলে এ ব্যাপারে নিশ্চিত করে বলতে পারব।

উল্লেখ্য, এর আগে গত সোমবার রাতে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও তৈমূর আলমের সিদ্ধিরগঞ্জ এলাকার প্রধান নির্বাচনী সমন্বয়ক মনিরুল ইসলাম রবিকে গ্রেপ্তার করা হয়। পাশাপাশি অনেক নেতার বাড়িতে পুলিশি অভিযান চলছে। খবর সমকাল

আরও খবর

Sponsered content

ENGLISH