প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের ভি-রোল সংক্রান্ত এনটিআরসিএর জরুরি বিজ্ঞপ্তি - protidinislam.com | protidinislam.com |  
জাতীয়

প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের ভি-রোল সংক্রান্ত এনটিআরসিএর জরুরি বিজ্ঞপ্তি

  প্রতিনিধি ৫ ডিসেম্বর ২০২১ , ১১:৩১:১১ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্কঃ নোটিশে বলা হয়,এনটিআরসিএ কর্তৃক গত ৩০ মার্চ ২০২১ খ্রি: তারিখে প্রকাশিত ৩য় গণবিজ্ঞপ্তি-২০২১ এর আওতায় প্রাথমিকভাবে নির্বচিত প্রার্থীদের দৃষ্টি আকর্ষণপূর্বক জানানো যাচ্ছে যে,প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদেরপুলিশ/সিকিউরিটি ভেরিফিকেশনের জন্য প্রত্যেক প্রার্থীকে পুলিশ প্রত্যয়ন ফরম (ভি-রোল) যথাযথভাবে পূরণ করে গত ১৫ সেপ্টেম্বর ২০২১ খ্রি: তারিখের মধ্যে এ কার্যালয়ে প্রেরণের জন্য অনুরোধ জানানো হয়েছিল।

আরো পড়ুনঃ

এনটিআরসিএ’র সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের দ্রুত নিয়োগ দেওয়ার দাবি

কিন্তু উল্লিখিত সময়ের মধ্যে 5,295 জন প্রার্থীর ডি-রোল ফরম এনটিআরসিএ কার্যালয়ে পাওয়া যায়নি।

যে সকল প্রার্থীর ডি-রোল ফরম পাওয়া যায়নি তাদের তালিকা এনটিআরসিএ’র ওয়েবসাইটে (www.ntrca.gov.bd) প্রকাশ করা হয়েছে। (তালিকা দেখার জন্য এনটিআরসিএ ওয়েবসাইটের অভ্যন্তরীণ ই-সেবাসমূহ লিংক-এ ক্লিক করুন)।

উক্ত প্রার্থীগণকে এনটিআরসিএ-এর ওয়েবসাইটে পুলিশ/সিকিউরিটি ভেরিফিকেশন বক্স থেকে ভি-রোল ফরম ডাউনলোড করে উক্ত ফরমের ০৪ (চার) কপি স্বহস্তে যথাযথভাবে পূরণ করে ভি-রোল ফরমের উপরিভাগে রোল, ব্যাচ এবং খামের উপরে বড় অক্ষরে প্রার্থীর নিজ জেলার নাম, নিবন্ধন পরীক্ষার রোল, ব্যাচ এবং মোবাইল নম্বর উল্লেখ করে ডাকযোগে এ কার্যালয়ে আগামী ২৬ ডিসেম্বর ২০২১ খি: তারিখের মধ্যে প্রেরণের জন্য অনুরোধ করা হলো।

যে সকল প্রার্থীর ভি রোল ফরম পাওয়া যায়নি তাদেরকে টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক SMS এর মাধ্যমেও বিষয়টি জানিয়ে দেয়া হবে।

উক্ত তারিখের পরে আর কোন ভি-রোল ফরম গ্রহণ করা হবে না।

বিশেষ দ্রষ্টব্যঃ প্রার্থীদেরকে তাদের শিক্ষক নিবন্ধন সনদে উল্লিখিত স্থায়ী ঠিকানাই ভি-রোল ফরমের স্থায়ী ঠিকানা হিসেবে উল্লেখ করার জন্য অনুরোধ করা হলো।

জরুরি প্রয়োজনে এনটিআরসিএ’র মোবাইল নম্বর 01635-405801 তে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

আরও খবর

Sponsered content

ENGLISH