প্রেমিকের বাড়িতে অনশনে আইনের ছাত্রী, বিয়ের দাবি - protidinislam.com | protidinislam.com |  
অপরাধ

প্রেমিকের বাড়িতে অনশনে আইনের ছাত্রী, বিয়ের দাবি

  প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২৩ , ৬:৩৪:০৩ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্ক: টাঙ্গাইল ল’ কলেজের আইন বিভাগের এক ছাত্রী প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন। অনশন থেকে তিনি তার প্রেমিককে বিয়ের দাবি জানিয়েছেন।

আইনের এ ছাত্রীর প্রেমি‌ক সাইফুল ইসলাম বাবুর (২৩) বাড়িতে গতকাল শুক্রবার (২৮ এপ্রিল) সকাল থেকে এ কর্মসূচি শুরু করেন তিনি। ঘটনা‌টি ঘটেছে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের কলেজপাড়া এলাকায়।

জানা যায়, পড়াশুনার সুবাদে সহপা‌ঠী সাইফুল ইসলা‌ম বাবুর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে ওই ছাত্রীর। একপর্যায়ে তাদের মধ্যে শা‌রীরিক সম্প‌র্ক হয়। কিন্তু পরব‌র্তিতে প্রেমিক বিয়ে করতে অস্বীকৃ‌তি জানালে ওই নারী বিয়ের দাবিতে সাইফুলের বা‌ড়িতে অনশন শুরু করে।

করটিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য মো. শাহীন মিয়া জানান, শুক্রবার সকাল ৮টার দিকে বিয়ের দাবি নিয়ে এক শিক্ষার্থী সাইফুল ইসলাম বাবুদের বাড়িতে ওঠেন।

পরে সংবাদ পেয়ে বিষয়‌টি মিমাংসা করতে ঘটনাস্থলে যাই। ওইদিন রাত পর্যন্ত বিষয়টি মিমাংসা করতে না পারায় ওই শিক্ষার্থীকে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়ে আ‌সি।

অনশন থেকে ওই ছাত্রী জানান, সাইফুল ইসলাম বাবুর সঙ্গে টাঙ্গাইল ল’ কলেজে আইন বিভাগে পড়ালেখা করেন। গত ১ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। একপর্যায়ে বিয়ের প্রলোভনে তাদের মধ্যে শা‌রীরিক সম্পর্ক হয়।

একবার টাঙ্গাই‌লের এক‌টি পার্কে দুইজন বেড়াতে গিয়ে পু‌লিশের হাতে ধরাও পড়ে‌ছিলেন। দুইজনের সম্পর্কের কথা প‌রিবারও জানতো। বর্তমানে তার প্রেমিক সম্পর্কের কথা অস্বীকার করছেন।

ওই ছাত্রী বলেন, এখন আমার কি হবে! সর্বস্ব কেড়ে নিয়ে এখন সে আমাকে বিয়ে করবে না বলে জানিয়েছে। তাই বাধ্য হয়ে তার বা‌ড়িতে অবস্থান নিয়েছি। বিয়ে না করলে আত্মহত্যা করা ছাড়া কোনো উপায় থাকবে না।

টাঙ্গাইল জজ কোর্টের এপি‌পি ও করো‌টিয়ার কলেজপাড়ার বা‌সিন্দা অনিতা সরকার বলেন, মেয়েটি বিয়ের দাবিতে প্রতিবেশী সাইফুলের বাড়িতে উঠেছে। শ‌নিবারও সেখানে অবস্থান করছে।

কিন্তু ছেলেটা সম্পর্কের কথা অস্বীকার করছে। এদিকে মেয়েটা অনৈতিক সম্পর্ক স্থাপনের কথা জানিয়েছে। প্রমাণ না থাকায় এখনও কোনো সমাধান হয়নি।

ENGLISH