বরিশাল ভারসাম্যপূর্ণ দল: সাকিব - protidinislam.com | protidinislam.com |  
খেলা

বরিশাল ভারসাম্যপূর্ণ দল: সাকিব

  প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২২ , ৬:৫২:৩৬ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পর্দা উঠবে শুক্রবার। উদ্বোধনী দিনে প্রথম ম্যাচে চট্টগ্রামের মখোমুখি হবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ফরচুন বরিশাল।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) অনুশীলনের আগে গণমাধ্যমের মুখোমুখি হন সাকিব। সেখানে তিনি বলেন, আশা করছি ভালো একটা ম্যাচ দিয়ে বিপিএলটা শুরু হবে। বরিশাল খুবই ভারসাম্যপূর্ণ একটা দল।

এদিকে, সাকিব বিপিএলে ফাইনাল খেলেছেন চারবার, শিরোপা জিতেছেন দুইবার। ২০১৩ সালে ঢাকা গ্ল্যাডিয়েটর্স ও ২০১৬ সালে ঢাকা ডায়নামাইটসের হয়ে চ্যাম্পিয়ন হন। আর ২০১৭ এবং ২০১৯ সালে ঢাকার সঙ্গে রানার্সআপ হন।

এবার বিপিএলে সাকিবের দলে খেলবেন টি-টোয়েন্টির ফেরিওয়ালা খ্যাত ক্রিস গেইল, ক্যারিবিয়ান অলরাউন্ডার ডোয়াইন ব্র্যাভোর মতো তারকা ক্রিকেটাররা। যদিও গেইলকে শুরু থেকে পাচ্ছে না ফ্র্যাঞ্চাইজিটি।

এছাড়া, দেশিদের মধ্যে আছেন নাজমুল হোসেন শান্ত ও নুরুল হাসান সোহানের মতো ক্রিকেটাররা। এবার শিরোপা নিয়ে কোনো চাপ আছে কিনা প্রশ্নের জবাবে বরিশালের অধিনায়ক সাকিব বলেন, চাপ নেই।

ছয়টি দলই চ্যাম্পিয়ন হওয়ার জন্য খেলতে চায়। আমরাও তার ব্যতিক্রম নই, যদি ভালো হতে পারি। ভালো না হতে পারলেও কিছু করার থাকবে না। তবে আমরা মাঠে শতভাগ চেষ্টা করতে পারি।

খেলতে হবে একটি দল হিসেবে, সাফল্য আনার জন্য যা যা করা দরকার সেটিই করতে হবে।

আরও খবর

Sponsered content

ENGLISH