বোরকা পরে বালিকা উচ্চবিদ্যালয়ে ঢুকল কিশোর,তারপর যা ঘটলো - protidinislam.com | protidinislam.com |  
অপরাধ

বোরকা পরে বালিকা উচ্চবিদ্যালয়ে ঢুকল কিশোর,তারপর যা ঘটলো

  প্রতিনিধি ৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:২২:০৮ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্ক: নাটোর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার অনুষ্ঠান দেখতে বোরকা পরে ঢুকেছিল এক কিশোর। পরে বিষয়টি জানার পর ওই কিশোরকে আটক করেছে পুলিশ। বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে শহরের আলাইপুরে ওই বালিকা বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আটক কিশোরের বাড়িও আলাইপুর এলাকায়। সে নাটোরের আরেকটি বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। আটকের সময় পুলিশের সঙ্গে তার ধস্তাধস্তির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের ভেতরে বোরকা পরিহিত এক ব্যক্তিকে দেখে সন্দেহ হলে পুলিশ সদস্য ও বিদ্যালয়ের ছাত্রীরা তাকে ঘিরে ধরে। এক পুলিশ সদস্য কিশোরের কাছে যেতেই সে পালানোর চেষ্টা করে। তখন বোরকার মুখ খুলে গেলে বেরিয়ে আসে কিশোরের মুখ। এ সময় দুই পুলিশ সদস্যের সঙ্গে তার ধস্তাধস্তি হয়।

নাটোর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষক আবদুল মতিন বলেন, আজ বিদ্যালয়ে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান ছিল। বেলা পৌনে তিনটার দিকে এক কিশোর বোরকা পরে বিদ্যালয়ের ঢুকে পড়ে। তার চলাফেরা সন্দেহজনক মনে হলে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, আজ বিদ্যালয়ে বহিরাগত কোনো পুরুষের ঢোকার কথা নয়। ফটকে পুলিশ ছাড়াও দুজন শিক্ষক ছিলেন। ওই কিশোর অবশ্যই ভালো উদ্দেশ্য নিয়ে বিদ্যালয়ে ঢোকেনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, আটক কিশোরকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও খবর

Sponsered content

ENGLISH