ভোট চাইবে কী, বিএনপি নেতাদের চোখে অন্ধকার : সেতুমন্ত্রী - protidinislam.com | protidinislam.com |  
জাতীয়

ভোট চাইবে কী, বিএনপি নেতাদের চোখে অন্ধকার : সেতুমন্ত্রী

  প্রতিনিধি ৭ অক্টোবর ২০২১ , ১২:০৫:২৬ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা চোখে অন্ধকার দেখবে। আগামী বছর পদ্মা সেতু, মেট্রো রেল, চট্টগ্রাম বঙ্গবন্ধু মুজিব কর্ণফুলী টানেল, গাজীপুর থেকে এয়ারপোর্ট পর্যন্ত বাস রেপিড ট্রানজিট ও বিআরটি- এই চারটি মেগাপ্রজেক্ট উদ্বোধন হবে। এরপর বিএনপি নেতারা চোখের সামনে অন্ধকার দেখবে। ভোট চাইবে কী?

আজ বুধবার মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, সড়ক পরিবহনে বৈপ্লবিক পরিবর্তন দৃশ্যমান হবে আগামী বছর। আমরা সেই সুদিনের অপেক্ষায় আছি। ডাবল ডেকার পদ্মা সেতু পেতে যাচ্ছে মুন্সীগঞ্জবাসী। যেখানে সড়কও আছে রেলও আছে। আগামী শুক্রবার কর্ণফুলী টানেলের প্রথম টিউব সমাপ্ত হবে। একই দিন দ্বিতীয় টিউবের কাজও সমাপ্ত হবে। পদ্মা সেতুর সঙ্গে এ কর্নফুলী টানেলও উদ্বোধন হবে।

মন্ত্রী বলেন, আমার শুধু ভয় হয়। কিছু জায়গায় আমাদের কিছু লোকের অপকর্মের কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এত উন্নয়ন, এত অর্জন মানুষ আবার ভুলে না যায়। এমন অপকর্ম, খারাপ কাজ, জনগণের সঙ্গে খারাপ আচরণ যেখানে হয়, সেখানে শেখ হাসিনার অর্জনও ম্লান হয়ে যাবে। মানুষ নেত্রীর সততায় মুগ্ধ, নেত্রীর উন্নয়নে মুগ্ধ। যদি এলাকায় মানুষকে খারাপ ব্যবহারের মধ্যে পড়তে হয়, মানুষকে অপমান করা হয়, মানুষের প্রতি অন্যায় করা হয়, তখন মানুষ কি শেখ হাসিনার উন্নয়নকে মনে রাখবে? এ অপকর্ম কি আমাদের উন্নয়নকে ম্লান করে দেবে না?

তিনি আরো বলেন, নির্বাচনকালীন সরকার নিয়ে আজকে বিএনপি আলোচনায় বসতে চায়। নির্বাচনকালীন সরকার নিয়ে আলোচানায় বসার কোনো প্রয়োজন নেই। নির্বাচনকালে নির্বাচন কমিশনই নির্বাচন পরিচালনা করবে। নির্বাচনকালীন সব কিছু থাকবে নির্বাচন কমিশনের হাতে, তখন সরকার শুধু রুটিন কাজ করবে। মেজর কোনো ডিসিশন সরকার নেবে না।
সেতুমন্ত্রী পদ্মা সেতু সম্পর্কে বলেন, আগামী নভেম্বর মাসে পদ্মা সেতুর পিচ ঢালাই শুরু হবে। জুনের আগেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করবেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুল রাজ্জাক এমপি, আওয়ামী লীগের সাংগঠকি সম্পাদক মির্জা আজম এমপি, মুক্তিমুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস এমপি ও মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ি) আসনের এমপি ও সাবেক হুইপ অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি।

টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শেখ লুৎফর রহমান।

আরও খবর

Sponsered content

ENGLISH