ভয়ানকভাবে বাড়ছে গোপনাঙ্গ কর্তন, কলহের জের টানতে হচ্ছে সারাজীবন - protidinislam.com | protidinislam.com |  
অপরাধ

ভয়ানকভাবে বাড়ছে গোপনাঙ্গ কর্তন, কলহের জের টানতে হচ্ছে সারাজীবন

  প্রতিনিধি ১৯ জানুয়ারি ২০২২ , ৭:২৫:৪০ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্কঃ ভয়ানকভাবে বাড়ছে গোপনাঙ্গ কর্তন, কলহের জের টানতে হচ্ছে সারাজীবন পুরুষাঙ্গ কর্তন বন্ধে প্রয়োজন সচেতনতা ও আলাদা আইন

একাধিক সার্জারি হয়েছে আমার। অনেক সাফার করেছি, করছি। আমার তিনটা বাচ্চা। এই পরিস্থিতিতে সমাজে বাচ্চাদের মানুষ করাই আমার লক্ষ্য ও চ্যালেঞ্জ এখন।

আমার স্ত্রী আমাকে অবিশ্বাস করতো, আমি নাকি পরকীয়ায় লিপ্ত। কার সঙ্গে পরকীয়ায় লিপ্ত কোনো তথ্য না নিয়েই আন্দাজে অভিযোগ করতো। আমি নাকি দ্বিতীয় বিয়ে করেছি। আমি দ্বিতীয় বিয়ে করলে আমার কি বউ থাকবে না? খোঁজ নেবে না দ্বিতীয় বউ? সে যা বলেছে তার পুরোটাই ভিত্তিহীন, মিথ্যা ছিল।

মূলত এসব কিছুই না, আমার প্রতি তার হিংসাত্মক মনোভাব ছিল, আর হয়তো কারও দ্বারা প্ররোচিত হয়ে এ ঘটনা ঘটিয়েছে, এটাই মূল বিষয়।’ আক্ষেপ করে এ কথা বলছিলেন হালিম সরদার (ছদ্মনাম)।

গত বছর তার গোপনাঙ্গ কেটে ফেলেন স্ত্রী। তারপর চিকিৎসা নিয়ে সুস্থ হলেও ভোগান্তির শেষ নেই হালিমের। এই জের তাকে টানতে হবে সারাজীবন।

হালিম বলেন, ‘আমি আমার চাকরির প্রতি এতটাই দায়িত্বশীল ছিলাম, যে কারণে আমার পরিবারে সময় কমই দিতে পেরেছি। পরিবারকে ভালো রাখার জন্যই চাকরি করেছি।

যেসব অভিযোগ করেছিল এখনো তদন্ত হচ্ছে। এখন কাউকেই কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না, কেউ বলতেও পারে না যে আমি পরকীয়ায় লিপ্ত। যে ধরনের অভিযোগ করা হয়েছে, এর কোনোটাই আসলে সত্য নয়।’

হালিম ও তার স্ত্রীর মতো বৈবাহিক সম্পর্কগুলোতে এমন সন্দেহ ও তার প্রতিক্রিয়ায় অনাকাঙ্ক্ষিত ঘটনা দিন দিন বেড়েই চলছে। স্বামী বা স্ত্রীর বিবাহবহির্ভূত প্রেম বা শারীরিক সম্পর্কের জেরে এসব ঘটনা বেশি ঘটলেও ঝগড়াঝাটির মতো ঠুনকো কারণও কম দায়ী নয়। এর পাশাপাশি পারিবারিক বিরোধসহ নানা কারণও আছে।

সংশ্লিষ্টরা বলছেন, বাংলাদেশের সংস্কৃতি ও সামাজিক মূল্যবোধ পরকীয়া সমর্থন করে না। ফলে স্বামী কিংবা স্ত্রীর পরকীয়ার ঘটনা পরস্পর জেনে গেলে কিংবা সন্দেহ হলে অধিকাংশ ক্ষেত্রে তারা অন্য কারও কাছে বলতে পারেন না। এতে নিজে থেকেই এক ধরনের উৎকণ্ঠা ও তাৎক্ষণিক পদক্ষেপ নেওয়ার মানসিকতা তৈরি হয়।

ফলে ঘটে যায় স্পর্শকাতর অঙ্গ কেটে নেওয়ার ঘটনাও। এর পাশাপাশি স্বামীর সঙ্গে ঝগড়া, তার অবহেলার কারণে ক্ষোভসহ বিভিন্ন কারণেও গোপনাঙ্গ কাটার খবর মেলে।

পরকীয়ায় জড়িত সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কর্তন
নারায়ণগগঞ্জের আড়াইহাজার উপজেলায় ২০১৯ সালের নভেম্বরে এক ব্যক্তির পুরুষাঙ্গ কেটে দেন তার স্ত্রী।

পরে জানা যায়, স্বামী পরকীয়ায় জড়িত বলে সন্দেহ করে কৌশলে এই কাজ করেছেন স্ত্রী।

পরকীয়া প্রেমিকার কামড়ে পুরুষাঙ্গ হারিয়ে মৃত্যু
২০১৮ সালের আগস্টে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা এলাকার গাড়া দাইড়পাড়া গ্রামে এক ব্যক্তির পুরুষাঙ্গ কামড়ে ছিঁড়ে নেন তার পরকীয়া প্রেমিকা।

পরে জানা যায়, বিয়ে করতে ওই ব্যক্তি অস্বীকৃতি জানান বিধায় তাকে শারীরিক সম্পর্কের লোভ দেখিয়ে ডেকে এই কাণ্ড ঘটান সেই নারী। খবর জাগো নিউজ

আরও খবর

Sponsered content

ENGLISH