শিক্ষকদের ৫ পদে আসছে পদোন্নতিঃ মাউশি - protidinislam.com | protidinislam.com |  
জাতীয়

শিক্ষকদের ৫ পদে আসছে পদোন্নতিঃ মাউশি

  প্রতিনিধি ৭ ডিসেম্বর ২০২১ , ৯:২৯:৫৭ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্কঃ মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি) এবং এর আওতাধীন অফিস ও শিক্ষা প্রতিষ্ঠানে কয়েকটি পদোন্নতি দেওয়া হচ্ছে।

আরো পড়ুনঃ

যেকারণে ১০ম গ্রেড চান প্রাথমিক শিক্ষকরা

পদগুলো হলো সিস্টেম অ্যানালিস্ট, প্রোগ্রামার, কম্পিউটার অপোরেশন সুপারভাইজার, সহকারী প্রোগ্রামার এবং সিনিয়র কম্পিউটার অপারেটর।

এসব পদে ফিডার পদধারী প্রার্থীদের তথ্য চেয়েছে মাউশি। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) মাউশির এক অফিস আদেশের মাধ্যমে এই নির্দেশনা দেওয়া হয়েছে।

আগামী ১৯ ডিসেম্বরের মধ্যে প্রয়োজনীয় তথ্যসহ প্রতিষ্ঠান প্রধানের মাধ্যমে আবেদন করা যাবে।

অফিস আদেশে সিস্টেম অ্যানালিস্ট (গ্রেড-৫), প্রোগ্রামার (গ্রেড-৬), কম্পিউটার অপারেশন সুপারভাইজার (প্রেড-৬), সহকারী প্রোগ্রামার (গ্রেড-৯), সিনিয়র কম্পিউটার অপারেটরের (গ্রেড-৯) শূন্য পদে পদোন্নতির লক্ষ্যে তথ্য পাঠাতে বলা হয়।

অফিস আদেশের তথ্যানুযায়ী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর (কর্মচারী) নিয়োগ বিধিমালা, ২০২১-এর শর্তানুযায়ী মাউশি এবং এর আওতাধীন অফিস ও শিক্ষা প্রতিষ্ঠানে রাজস্ব খাতে কর্মরত প্রার্থীদের আগামী ১৯ ডিসেম্বরের মধ্যে নির্ধারিত ছক পূরণ করে তিন সেট আবেদন প্রতিষ্ঠান প্রধানের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনের শর্তে বলা হয়েছে, একই প্রতিষ্ঠানের একাধিক প্রার্থীর ক্ষেত্রে প্রত্যেকের তথ্য আলাদা ছকে ও আলাদা আবেদনপত্রে পাঠাতে হবে।

নির্দিষ্ট তারিখের পর কোনও আবেদনপত্র গ্রহণ করা হবে না এবং পদোন্নতির জন্য বিবেচিত হবে না।

আবেদনপত্রের সঙ্গে প্রতিষ্ঠান প্রধানের স্বাক্ষরের পাশাপাশি অবশ্যই তার মোবাইল নম্বর থাকতে হবে।

আরও খবর

Sponsered content

ENGLISH