শিক্ষার্থীদের বিশাল সুখবর দিলেন শিক্ষামন্ত্রী - protidinislam.com | protidinislam.com |  
জাতীয়

শিক্ষার্থীদের বিশাল সুখবর দিলেন শিক্ষামন্ত্রী

  প্রতিনিধি ১৬ নভেম্বর ২০২১ , ১০:১৫:৫৪ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্ক: করোনার কারণে দেরিতে এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীদের ক্ষতির বিষয়টি দেখা হচ্ছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মণি।

আরো পড়ুনঃ

মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নিয়মাবলি প্রকাশ

মাউশির জরুরি নির্দেশনা

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে চাঁদপুর হাসান আলী উচ্চবিদ্যালয় পরীক্ষাকেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শিক্ষামন্ত্রী বলেন, আমরা পরীক্ষাটি নিতে পেরেছি। শিক্ষার্থীদের যা ক্ষতি হয়েছে, পরবর্তীতে তা আমরা সমন্বয় করব। আশা করি কারও অসুবিধা হবে না।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মণি বলেন, ২২ লাখ শিক্ষার্থীকে টিকা দেওয়ার সুযোগ ছিল না। এখনও দেশের প্রতিটি জেলায় ফাইজারের টিকা দেওয়ার পরিস্থিতি নেই।

আমরা দ্রুত সময়ের মধ্যে ২২ লাখ পরীক্ষার্থীকে টিকার আওতায় আনার সর্বাত্মক চেষ্টা করছি।

তিনি বলেন, মহামারির কারণে মানুষের জীবন-জীবিকা সবকিছু থমকে গেছে। তার মধ্যে আমরা যে এই পাবলিক পরীক্ষাগুলো নিতে পারছি সেজন্য আমি সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া আদায় করছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশের করোনা পরিস্থিতিকে সামাল দিয়েছেন, আমরা তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা শিক্ষা কর্মকর্তা গিয়াসউদ্দিন পাটোওয়ারী, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, মাধ্যমিক ও উচ্চশিক্ষা কুমিল্লা অঞ্চলের উপপরিচালক রোকসানা ফেরদৌস মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মঈনুল হাসান, হাসান আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা ফেরদৌস।

আরও খবর

Sponsered content

ENGLISH