সন্তানের জন্মনিবন্ধন করালেই উপহার দেবেন "মেয়র" - protidinislam.com | protidinislam.com |  
জাতীয়

সন্তানের জন্মনিবন্ধন করালেই উপহার দেবেন “মেয়র”

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২২ , ১০:২৮:৫৬ প্রিন্ট সংস্করণ

Spread the love

স্টাফ রিপোর্টঃ দায়িত্ব গ্রহণের প্রথম সভাতেই সুসংবাদ দিলেন পাবনার বেড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট আশিফ শামস রঞ্জন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে বেড়া পৌরসভার সভাকক্ষে মেয়র ও কাউন্সিলরদের মাসিক সভা অনুষ্ঠিত হয়।

সভায় মেয়র বলেন, বেড়া পৌর এলাকার প্রতিটি নবজাতকের নাম জন্মনিবন্ধন করালেই তাদের সম্মানে তার বাবা-মাকে নগদ ৫০০ টাকা এবং একটি করে গাছ উপহার দেওয়া হবে।

পৌরমেয়র আরও বলেন, জন্মের পরপরই শিশুদের কয়েকটি টিকা নিতে হয়। এসব টিকা নেওয়ার পর জন্মের ১৫ দিনের মধ্যে জন্মনিবন্ধন করালেই তার বাবা-মা কিংবা অভিভাবকের হাতে মেয়রের পক্ষ থেকে ‘ওয়েলকাম’ জানানো হবে।

তারই অংশ হিসেবে নগদ টাকা আর একটি করে ফলদ কিংবা বনজ গাছের চারা উপহার দেওয়া হবে। শিশুটির সঙ্গে সঙ্গে গাছের চারাটিও বড় হতে থাকবে।

বৃহস্পতিবার সকালে মেয়র আশিফ শামস রঞ্জন তার সভাকক্ষে পৌঁছালে পৌরসভার ১৩ জন নবনির্বাচিত কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা তাকে স্বাগত জানান।

মেয়র তাদের দায়িত্বশীল ও আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান জানান। কাউন্সিলর ও কর্মরতরা তাকে সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

এসময় ১৩ জন কাউন্সিলরসহ বেড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী শাহ খন্দকার ফিরোজুল আলম, সচিব মনসুর আহমেদ, হিসাবরক্ষক মিজানুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

টি/এস-পি

আরও খবর

Sponsered content

ENGLISH