সহকারী মৌলভী নিয়োগে পূর্বের নিয়ম বহাল চায় মাদ্রাসা অধিদপ্তর - protidinislam.com | protidinislam.com |  
জাতীয়

সহকারী মৌলভী নিয়োগে পূর্বের নিয়ম বহাল চায় মাদ্রাসা অধিদপ্তর

  প্রতিনিধি ৫ মে ২০২৩ , ৮:০৫:২৮ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্ক: বেসরকারি মাদ্রাসায় সহকারী মৌলভী পদে নিয়োগের ক্ষেত্রে সমগ্র শিক্ষা জীবনে যেকোন একটি তৃতীয় বিভাগের নিয়ম পূণর্বহাল চায় মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর।

মঙ্গলবার (২ মে) সহকারী মৌলভী নিয়োগে পূর্বের নিয়ম বহাল চেয়ে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সিনিয়র সচিবকে চিঠি পাঠানো হয়েছে।

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো. হাবিবুর রহমানের পাঠানো চিঠিতে বলা হয়েছে, বেসরকারি মাদ্রাসায় “সহকারী মৌলভী” পদে নিয়োগের ক্ষেত্রে সমগ্র শিক্ষাজীবনে যেকোন একটি ৩য় বিভাগ পূণর্বহাল করার জন্য ৪র্থ গণবিজ্ঞপ্তিতে ‘সহকারী মোলডী’ পদে প্রাথমিকভাবে সুপারিশপ্রাপ্তদের পক্ষ হতে স্মারকলিপি প্রদান করেন। উক্ত স্মারকলিপিসহ প্রয়োজনীয় ডকুমেন্টস মহোদয়ের সদয় জ্ঞাতার্থে এতদসঙ্গে প্রেরণ করা হলো।

চিঠির অনুলিচি কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রশাসন ও অর্থ শাখার অতিরিক্ত সচিব, এনটিআরসিএ’র চেয়ারম্যান কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের যুগ্মসচিব (মাদ্রাসা), মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ), কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সিনিয়র সচিবের একান্ত সচিবকে (সিনিয়র সহকারী সচিব) পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

ENGLISH