১৪ ও ১৫ মে স্থগিত এসএসসি পরীক্ষার চুড়ান্ত তারিখ ঘোষণা ২৭ ও ২৮ মে - protidinislam.com | protidinislam.com |  
জাতীয়

১৪ ও ১৫ মে স্থগিত এসএসসি পরীক্ষার চুড়ান্ত তারিখ ঘোষণা ২৭ ও ২৮ মে

  প্রতিনিধি ১৭ মে ২০২৩ , ৩:৪৭:৪১ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্ক: বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় মোখার কারণে রবিবার ও সোমবারের (১৪ ও ১৫ মে) এসএসসি-সমমান পরীক্ষা স্থগিত করা হয়। এ পরীক্ষা আগামী ২৭ ও ২৮ মে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে আন্তঃশিক্ষা বোর্ড পরীক্ষা নিয়ন্ত্রক কমিটি।

আজ মঙ্গলবার (১৬ মে) ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. আবুল বাশারের সই করা এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, কুমিল্লা, যশোর, চট্রগ্রাম ও বরিশাল বোর্ডের পদার্থ বিজ্ঞান, বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতা, ফিন্যান্স ও ব্যাংকিং পরীক্ষা ২৭ মে সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ঢাকা, রাজশাহী, কুমিল্লা, যশোর, চট্রগ্রাম, সিলেট, বরিশাল, দিনাজপুর ও ময়মনসিংহ বোর্ডের গার্হস্থ্য বিজ্ঞান, কৃষি শিক্ষা, সঙ্গীত, আরবি, সংস্কৃত,পালি, শারীরিক শিক্ষা ও ত্রীড়া এবং চারু ও কারুকলা পরীক্ষা ২৮ মে সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সংগীতসহ সব বিষয়ের ব্যবহারিক পরীক্ষা আগামী ২৯ মে থেকে ৪ জুনের মধ্যে অবশ্যই সম্পন্ন করতে হবে।

একই সঙ্গে আগামী ১১ জুনের মধ্যে হাতে হাতে প্রিন্ট কপি এবং ব্যবহারিক উত্তরপত্র, স্বাক্ষরলিপি ও অন্যান্য আনুষঙ্গিক কাগজপত্রাদি রোল নম্বরের ক্রমানুসারে সাজিয়ে মাধ্যমিক শাখায় জমা দিতে হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে ব্যবহারিক পরীক্ষাগুলো স্ব স্ব পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

আরও খবর

Sponsered content

ENGLISH