কাজী মোঃ আবদুল হান্নান চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় "প্রতিদিন ইসলাম" পত্রিকার পক্ষ থেকে শুভেচ্ছা - protidinislam.com | protidinislam.com |  
চট্টগ্রাম বিভাগ

কাজী মোঃ আবদুল হান্নান চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় “প্রতিদিন ইসলাম” পত্রিকার পক্ষ থেকে শুভেচ্ছা

  প্রতিনিধি ১৪ মে ২০২৪ , ১০:১৬:৩৮ প্রিন্ট সংস্করণ

Spread the love

এম এ সাইদ (তন্ময়): জাতীয় শিক্ষা সপ্তাহ আয়োজিত প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগে মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় কাজী মো. আবদুল হান্নান স্যার কে”প্রতিদিন ইসলাম” পত্রিকার পক্ষ থেকে শুভেচ্ছা।

রবিবার দুপুরে চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় কাজী মো. আবদুল হান্নানকে মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ ঘোষণা করেন। চট্টগ্রাম আঞ্চলিক পরিচালক প্রফেসর রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: তোফায়েল ইসলাম, বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্বা ডা,সফররাজ খান।

এতে চট্টগ্রামের বিভাগের ১১ জেলার স্কুল,কলেজ ও মাদ্রাসা পর্যায়ের শ্রেষ্ঠ শিক্ষক ও অধ্যক্ষদের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর মাধ্যমে তিনি জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য সনদ গ্রহণ করেন।

কাজী আবদুল হান্নান চট্টগ্রআমের আনোয়ারা উপজেলার বখতিয়ার পাড়া চারপীর আউলিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে কর্মরত আছেন। ইতিপূর্বে তিনি আনোয়ারা উপজেলা ও চট্টগ্রাম জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ (মাদ্রাসা) নির্বাচিত হয়েছিলেন।

আরও খবর

Sponsered content

ENGLISH