মালিবাগ রেলগেটে ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষ - protidinislam.com | protidinislam.com |  
ঢাকা বিভাগ

মালিবাগ রেলগেটে ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষ

  প্রতিনিধি ২৩ মার্চ ২০২৩ , ১:১৯:৩৬ প্রিন্ট সংস্করণ

Spread the love

অনলাইন ডেস্ক: রাজধানীর মালিবাগ রেলগেটে ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষ হয়েছে। বুধবার রাত ৯টার দিকে মালিবাগ রেলগেটে ট্রেনের সঙ্গে সোহাগ পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়।

লেভেল ক্রসিয়ে উঠে পড়া সোহাগ পরিবহনের বাসের সঙ্গে কমলাপুরমুখী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের পাশাপাশি সংঘর্ষ হয়। বাসটিতে যাত্রী ছিল না। হতাহতের ঘটনা না ঘটলেও এই দুর্ঘটনায় প্রায় পৌনে দুই ঘণ্টা কমলাপুরের সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ ছিল।

কমলাপুরের স্টেশনের কর্মকর্তারা জানিয়েছেন, পঞ্চগড় থেকে আসা দ্রুতযান এক্সপ্রেস সরিয়ে নেওয়ার পর বুধবার রাত ১০টা ৫৫ মিনিটে ট্রেন চলাচল শুরু হয়েছে। ট্রেনটির কোনো ক্ষয়ক্ষতি হয়েছে কি না তা রাতে জানা যায়নি। তবে বাসটির একপাশ ভেঙেচুড়ে গেছে। সামনের কাঁচও ভেঙেছে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার আবদুর রশিদ জানিয়েছেন, এই দুর্ঘটনায় কেউ আহত হননি।

প্রত্যক্ষদর্শীরা জানান, শীতাতপ নিয়ন্ত্রিত স্ক্যানিয়া বাসটি বেনাপোল থেকে ঢাকায় আসে। যাত্রীদের নামিয়ে খালি বাসটি ঘুরানো হচ্ছিল। ট্রেন আসার সময়ে তা লেভেল ক্রসিংয়ে উঠে পড়ে। ক্রসিংয়ের গেট আটকে গেলে বাসটি রেললাইনের সমান্তরালে দাঁড়িয়ে পড়ে।

ট্রেন এসে পড়লে বাসটির সঙ্গে পাশাপাশি সংঘর্ষ হয়। এর কিছু পর কমলাপুর থেকে ছেড়ে আসা আরেকটি ট্রেন পাশের লাইনে আটকে পড়ে এই দুই দুর্ঘটনার কারণে। পরে ফায়ার সার্ভিস বাসটি সরিয়ে নেওয়ার ট্রেন চলাচল শুরু হয়।

আরও খবর

Sponsered content

ENGLISH