আটাঘরিয়ায় শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন - protidinislam.com | protidinislam.com |  
রাজশাহী বিভাগ

আটাঘরিয়ায় শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

  প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২১ , ৯:২৯:১০ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইব্রাহীম খলীল,পাবনা জেলা প্রতিনিধি:আটঘরিয়ায় নানা আয়োজনের মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ৩ টার সময় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনের কেক কাটেন নেতাকর্মীরা। পরে অনুষ্ঠিত হয় আলোচনাসভা, মিলাদ ও দোয়া এবং আতোস বাজির পর শেষ করা হয় অনুষ্ঠান।


অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এর আগে আটঘরিয়া দলীয় কার্যালয় থেকে বের হওয়া আনন্দ শোভাযাত্রা টি দেবোত্তর উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

প্রধানমন্ত্রীর এ জন্মদিন উৎসবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র শহিদুল ইসলাম রতন এর সভাপতিত্বে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক,ও দেবোত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোহাঈম্মীন হোসেন চঞ্চল এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন,সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল গফুর মিয়া,একদন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,আব্দুল জলিল মাষ্টার,একদন্ত ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন সরদার, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক গোলজার হোসেন,যুগ্ন আহব্বায়ক,জাহিদুল ইসলাম মুকুল,উপজেলা যুুুবলীগের সভাপতি,আজিজুল গাফফার,ও সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু,সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আমিনা আক্তার নীলা,পৌর ছাত্রলীগের সভাপতি বাঁধন,ও সম্পাদক,নাছিমসহ প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

ENGLISH