ছয় বোর্ডের রবি ও সোমবারের এসএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত - protidinislam.com | protidinislam.com |  
খুলনা বিভাগ

ছয় বোর্ডের রবি ও সোমবারের এসএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত

  প্রতিনিধি ১৩ মে ২০২৩ , ৬:০৬:৪৫ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্ক: আগামীকাল রবিবার (১৪ মে) ও সোমবার (১৫ মে) ছয় শিক্ষা বোর্ডের এসএসসি পরীক্ষা স্থগিত করা হয়েছে। বঙ্গোপসাগরে সৃষ্ট অতিপ্রবল ঘূর্ণিঝড় মোখার কারণে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শনিবার (১৩ মে) আন্তঃ শিক্ষা বোর্ড সমন্বয় কমিটি এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। এতে সই করেছেন কমিটির সভাপতি অধ্যাপক তপন কুমার সরকার।

আদেশে বলা হয়, উপর্যুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে বঙ্গোপসাগরে সৃষ্ট প্রবল ঘূর্ণিঝড় ‘মোখা’-এর কারণে চলমান এসএসসি/সমমান পরীক্ষা ২০২৩-এর কুমিল্লা শিক্ষা বোর্ড, যশোর শিক্ষা বোর্ড, চট্টগ্রাম শিক্ষা বোর্ড, বরিশাল শিক্ষা বোর্ড, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড ও কারিগরি বোর্ডের অধীন আগামী ১৪/০৫/২০২৩ ও ১৫/০৫/২০২৩ তারিখ রবিবার এবং সোমবারের অনুষ্ঠিতব্য পরীক্ষাসমূহ স্থগিত করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এই শিক্ষাবোর্ড ছাড়া বাকি বোর্ডের পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে। স্থগিত হওয়া পরীক্ষার পরিবর্তিত সময়সূচি বিস্তারিত জানিয়ে দেয়া হবে।

ঘূর্ণিঝড় মোখার সবশেষ অবস্থান দেখুন Channel 24.com রিপোর্টে।

এর আগে গতকাল শুক্রবার আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান তপন কুমার সরকার এ তথ্য জানান, বঙ্গোপসাগরে সৃষ্ট প্রবল ঘূর্ণিঝড় মোখার কারণে চলমান এসএসসি ও সমমান পরীক্ষা ২০২৩-এর চট্টগ্রাম শিক্ষা বোর্ড, কুমিল্লা শিক্ষা বোর্ড, বরিশাল শিক্ষা বোর্ড, বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড ও বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীন আগামী ১৪ মে রোববার অনুষ্ঠেয় পরীক্ষাসমূহ স্থগিত করা হলো।

আরও খবর

Sponsered content

ENGLISH