মাদ্রাসার শিক্ষকদের মার্চের বেতন, উৎসব ভাতা ও বৈশাখী ভাতার চেক ছাড় - protidinislam.com | protidinislam.com |  
অর্থনীতি

মাদ্রাসার শিক্ষকদের মার্চের বেতন, উৎসব ভাতা ও বৈশাখী ভাতার চেক ছাড়

  প্রতিনিধি ২ এপ্রিল ২০২৪ , ২:৪৬:৪৩ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্ক: বেসরকারি এমপিওভুক্ত মাদরাসার শিক্ষক-কর্মচারীদের মার্চ (২০২৪) মাসের বেতন-ভাতার এমপিওর চেক, উৎসব বোনাস ও বৈশাখী ভাতা ছাড় হয়েছে। অনুদান বণ্টনকারী ব্যাংকগুলোতে চেক পাঠানো হয়েছে। আগামী ৩ এপ্রিল ২০২৪ ইং তারিখের পর সংশ্লিষ্ট ব্যাংক থেকে এই টাকা উত্তোলন করতে পারবেন শিক্ষক কর্মচারীরা।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন:

সোমবার (০১ এপ্রিল) মাদরাসা শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আবুল বাসার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিটি মঙ্গলবার প্রকাশ করেছে অধিদপ্তর।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরাধীন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহের (মাদ্রাসা) শিক্ষক-কর্মচারীগণের মার্চ/২০২৪ মাসের বেতন-ভাতাদি’র সরকারি অংশের ৪ টি চেক অনুদান বন্টনকারী অগ্রণী ও রূপালী ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয় এবং জনতা ও সোনালী ব্যাংক লিমিটেড, স্থানীয় কার্যালয়ে ০১/০২/২০২৪ তারিখে হস্তান্তর করা হয়েছে। স্মারক নং- ৫৭.২৫.০০০০.০১১.০৬.০০২.২১-২৮৯; তারিখ: ০১/০২/২০২৪ খ্রি.। শিক্ষক- কর্মচারীগণ আগামী ০৩/০৪/২০১৪ খ্রি. তারিখের পর সংশ্লিষ্ট ব্যাংক হতে মার্চ/২০২৪ মাসের বেতন- ভাতাদি’র সরকারি অংশ উত্তোলন করতে পারবেন।

উল্লেখ্য যে, এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীগণ আগামী ০৩/০৩/২০২৪ খ্রি. তারিখের পর সংশ্লিষ্ট ব্যাংক হতে ঈদ-উল-ফিতর/২০২৪ এর উৎসব ভাতা (স্মারক নং-৫৭.২৫.০০০০.০১১.০৬.০০২.২১-২৯৯; তারিখ: ০১/০৪/২০২৪খ্রি.) ও বৈশাখী ভাতা/২০২৪ (স্মারক নং- ৫৭.২৫.০০০০.০১১.০৬.০০২.২১-৩০০; তারিখ: ০১/০৪/২০২৪খ্রি. ) উত্তোলন করতে পারবেন।

আরও খবর

Sponsered content

ENGLISH