শিক্ষকদের জন্য বিশাল সুখবর, পাবেন আলাদা পে-স্কেল জানালেন প্রধানমন্ত্রী - protidinislam.com | protidinislam.com |  
জাতীয়

শিক্ষকদের জন্য বিশাল সুখবর, পাবেন আলাদা পে-স্কেল জানালেন প্রধানমন্ত্রী

  প্রতিনিধি ৯ জুন ২০২৩ , ৮:১১:১৮ প্রিন্ট সংস্করণ

Spread the love

ইসলাম ডেস্ক: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আগামী দিনে শিক্ষকদের জন্য আলাদা বেতন স্কেল তৈরির বিষয়ে চিন্তা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শিক্ষকরা যেন আলাদা বেতন স্কেল নিয়ে শিক্ষকতা করতে পারেন, সে ব্যবস্থা করা হবে।

বুধবার (৭ জুন) সিলেটের ওসমানীনগরের বুরুঙ্গা উচ্চ বিদ্যালয়ে ‘প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টে’র বৃত্তি বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার জন্য শিক্ষা নিশ্চিত করতে বিনামূল্যে বই দিচ্ছেন, উপবৃত্তি দিচ্ছেন, দ্বাদশ শ্রেণি পর্যন্ত নারী শিক্ষা অবৈতনিক করেছেন।

আসন্ন সিলেট সিটি নির্বাচন নিয়ে খালিদ মাহমুদ বলেন, আনোয়ারুজ্জামান সিসিক মেয়র নির্বাচিত হলে শুধু সিলেটের নয়, পুরো বিভাগের অভূতপূর্ব উন্নয়ন হবে বলে প্রধানমন্ত্রী মনে করেন। ট্রাস্টের সভাপতি বদরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলামের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য মুকাব্বির হোসেন ও সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

আরও বক্তব্য দেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, বৃত্তি বিতরণ অনুষ্ঠানের আহ্বায়ক আজাদ বখত চৌধুরী, উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ট্রাস্টি গোলাম কিবরিয়া, ট্রাস্টের সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।

ENGLISH